প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিক হাসান শাহরিয়ারকে সংবর্ধনা

0
279

এম শাহরিয়ার জিলন,ভোলা নিউজ ২৪ ডটনেট : জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ইত্তেফাকের নির্বাহী সম্পাদক হাসান শাহরিয়ারকে ভোলা প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (০১ মার্চ) সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে সংবর্ধনা ও মতবিনিয়ম সভা অনুষ্ঠিত হয়।
ভোলা প্রেসক্লাবের আহ্বায়ক ও প্রবীন সাংবাদিক এম এ তাহের এর সভাপতিত্বে সংবর্ধনা ও মতবিনিময় সভা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি হাসান শাহরিয়ার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভোলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক বাংলার কন্ঠ সম্পাদক এম হাবিবুর রহমান, সরকারী ফজিলাতুননেছা মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর রুহুল আমিন জাহাঙ্গীর, প্রফেসর দুলাল চন্দ্র ঘোষ, নাজিউর রহমান কলেজের সাবেক অধ্যক্ষ ও প্রেসক্লাবের সাবেক সভাপতি এম ফারুকুর রহমান, বাংলাবাজার ফাতেমা খানম কলেজের সাবেক অধ্যক্ষ আফসার উদ্দিন বাবুল।
ভোলা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও যমুনা টিভি জেলা প্রতিনিধি সামস-উল আলম মিঠুর স ালনায় এসময় আরও উপস্থিত ছিলেন, ভোলা চেম্বার অব কমার্সের পরিচালক মোঃ শফিকুল ইসলাম, বিশিষ্ট কলামিস্ট মহিউদ্দিন মাস্উদ জনি, পশ্চিম বাপ্তা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম, কবি মাকসুদুর রহমান, দৈনিক ইন্ডিপেডেন্ট জেলা প্রতিনিধি কামাল উদ্দিন সুলতান,দৈনিক ভোলার বানী সম্পাদক মোঃ মাকসুদুর রহমান,দৈনিক যুগান্তর জেলা প্রতিনিধি অমিতাভ রায় অপু, চ্যানেল আই জেলা প্রতিনিধি হারুন অর রশিদ, সময় টিভি ও দৈনিক সমকাল জেলা প্রতিনিধি নাসির লিটন, দৈনিক প্রথম আলো প্রতিনিধি নেয়াম উল্লাহ, বাংলাদেশ প্রতিদিন এর জেলা প্রতিনিধি জুন্নু রায়হান, দৈনিক সমকন্ঠ সম্পাদক আল আমিন শাহরিয়ার, দৈনিক আজকের বার্তা জেলা প্রতিনিধি শিমূল চৌধুরী, দৈনিক সংগ্রাম ও শীর্ষনিউজের জেলা প্রতিনিধি ইউনুছ শরীফ, ৭১টিভি জেলা প্রতিনিধি মোঃ কামরুল ইসলাম, এটিএন বাংলা প্রতিনিধি ছিদ্দিক উল্লাহ,জিটিভি জেলা প্রতিনিধি এম হেলাল উদ্দিন,ভোলা নিউজ ২৪ ডটনেট এর  প্রকাশক আরিফ উদ্দিন রনি,দেশটিভি জেলা প্রতিনিধি ছোটন সাহা, বৈশাখী টিভি জেলা প্রতিনিধি হোসাইন সাদী, চ্যানেল-২৪ জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু, দীপ্ত টিভি জেলা প্রতিনিধি আবিদুল আলম, দৈনিক কালের কন্ঠ জেলা প্রতিনিধি সোহেল হোসেন রুবেল, দৈনিক ভোলার সংবাদের সম্পাদক মোঃ ফরহাদ হোসেন, সাংবাদিক মোঃ তৈয়বুর রহমান, দৈনিক আজকের ভোলার সহ-সম্পাদক এম শাহরিয়ার জিলন, দৈনিক আজকের বরিশাল জেলা প্রতিনিধি এইচএম নাহিদ, দৈনিক স্বাধীন সংবাদের জেলা প্রতিনিধি মিজানুর রহমান, সাংবাদিক আল আমিন তাওহীদ প্রমুখ। সময় সংবর্ধিত অতিথি সাংবাদিক হাসান শাহরিয়ারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান অতিথিবৃন্দ।

সংবর্ধিত অতিথি সাংবাদিক হাসান শাহরিয়ার তাকে এই সম্মাননা দেওয়ার জন্য ভোলার সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তার বক্তব্যে তিনি কর্মজীবনের স্মৃতিচারণ করনে।
এরপর ভোলা থিয়েটারের সভাপতি, সময় টিভি ও দৈনিক সমকালের জেলা প্রতিনিধি মোঃ নাসির লিটনের জন্মদিন পালন করা হয়। কেক কেটে সাংবাদিকরা তার এই জন্মদিন পালন করেন। এসময় অতিথিবৃন্দ তাকে শুভেচ্ছা জানান এবং তার দীর্ঘায়ূ কামনা করেন।

ছবি সংযুক্ত
##
এম শাহরিয়ার জিলন
ভোলা থেকে
০১/০৩/১৮ইং
মোবা ঃ ০১৭৩৪৩৯৬৯৪৯

LEAVE A REPLY