মনপুরায় সন্তানের সামনে মা’কে গণধর্ষন মামলার আসামী ছাত্রলীগ সাবেক সভাপতি নজরুল গ্রেফতার

0
163
মো: আফজাল হোসেন।। ভোলার মনপুরায় শিশু সন্তানের সামনেই মা’কে গণধর্ষনে ঘটনায় অন্যতম আসামী সাকুচিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।
মনপুরা থানার ওসি মোঃ সাখাওয়াত হোসেন জানান,গতরাতে গোপন সংবাদ পেয়ে সাকুচিয়া ইউনিয়নের একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার করে আজ ভোর রাতে তাকে মনপুরায় থানায় নিয়ে আশা হয়েছে। গ্রেফতারকৃত মো: নজরুল ইসলাম গনধর্ষন মামলার ৫নাম্বার আসামী। বাকী আসামীদের গ্রেফতার করার জন্য অভিযান চলছে। আসামী নজরুলকে আদালতে পাঠানো হচ্ছে।
উল্লেখ্য,চরফ্যাশনের দক্ষিণ আইচার বাবার বাড়ি থেকে বেতুয়া লঞ্চঘাট হয়ে শনিবার বেলা সাড়ে ১২ টায় স্পীড বোটে দুই সন্তানের জননি আড়াই বছর এর শিশু সন্তানকে সাথে নিয়ে মনপুরায় শ্বশুর বাড়ির উদ্দেশ্যে রওনা করে। আসার পথে বোটে থাকা যাত্রী দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রামের বেলাল পাটোয়ারী (৩৫), মোঃ রাসেদ পালোয়ান (২৫),শাহীন খান (২২) ও কিরন (২৬),রিয়াজ (২৭) জোর পূর্বক বোটটিকে পার্শবর্তী চরপিয়াল নিয়ে আড়াই বছরের শিশুর সামনে গৃহবধূকে গণধর্ষণ করে। পরে বোটের মালিক দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম (৩০) আরেকটি স্পীড বোট নিয়ে চর পিয়াল গিয়ে গৃহবধূকে ধর্ষণ করে। নজরুল ধর্ষণের ভিডিও ধারন করে এবং বিষয়টি নিয়ে কথা বল্লে ভিডিওটি ফেইসবুকে দিবে বলে হুমকি দেয়।
স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অলি উল্লাহ কাজল জানান,চরে থাকা মহিষের বাথানিয়ারা ঘটনাটি তাকে জানালে তিনি মনপুরা থানার ওসিকে জানানো হয়। নজরুল ২০১৫ থেকে ২০১৮ এই ৩বছর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ছিলো। তবে এই ঘঁনায় বিএনপির লোকজনও জড়িত রয়েছে।

LEAVE A REPLY