মনপুরায় সাবেক ছাত্রলীগের ৫নেতার বিরুদ্ধে গৃহবধূকে গণধর্ষনের অভিযোগ

0
728

ভোলা নিউজ২৪ডটনেট ॥ভোলার মনপুরায় সাবেক ছাত্রলীগ নেতাসহ ৫ দূর্বৃত্ত এক গৃহবধূকে গণধর্ষণ করেছে। মনপুরা থানার অফিসার ইনচার্জ সাখাওয়াত হোসেন জানান, চরফ্যাশনের দক্ষিণ আইচার বাবার বাড়ি থেকে বেতুয়া লঞ্চঘাট হয়ে শনিবার দুপুর সাড়ে ১২ টায় স্পীড বোটে ওই গৃহবধ মনপুরায় শ্বশুর বাড়িতে আসার পথে বোটে থাকা যাত্রী দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রামের বেলাল পাটোয়ারী (৩৫), মোঃ রাসেদ পালোয়ান (২৫), শাহীন খান (২২) ও কিরন (২৬) জোর পূর্বক বোট টিকে পার্শবর্তী চরপিয়াল নিয়ে আড়াই বছরের শিশুর সামনে গৃহবধূকে গণধর্ষণ করে। পরে বোটের মালিক দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম (৩০) আরেকটি স্পীড বোট নিয়ে চর পিয়াল গিয়ে গৃহবধূকে ধর্ষণ করে। নজরুল ধর্ষণের ভিডিও ধারন করে এবং বিষয়টি নিয়ে কথা বললে ভিডিওটি ফেইসবুকে দিবে বলে হুমকি দেয়।

স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অলি উল্লাহ কাজল জানান, চরে থাকা মহিষের বাথানিয়ারা ঘটনাটি তাকে জানালে তিনি মনপুরা থানার ওসিকে বলেন। পরে রাত সাড়ে ৮ টায় চরপিয়াল থেকে পুলিশ ওই গৃহবধূকে উদ্ধার করে মনপুরা থানায় নিয়ে আসে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ধর্ষকরা পালিয়ে যায়।

মনপুরা থানার ওসি সাখাওয়াত হোসেন জানান,ধর্ষিতা বাদী হয়ে মনপুরা থানায় ৫ জনকে অভিযুক্ত করে মামলার জন্য আবেদন করেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে এবং ধর্ষকদের গ্রেফতারে তারা অভিযানে নেমেছেন বলে জানান তিনি।

LEAVE A REPLY