বোরহানউদ্দিনের সংষর্ঘের তদন্ত প্রতিবেদন দাখিল,নিহত পরিবারকে সহায়তা

0
331
মো: আফজাল হোসেন,।। ভোলার বোরহাউদ্দিনে পুলিশের সাথে মুসল্লীদের সংঘর্ষের ঘটনায় জেলা প্রশাসনের তদন্ত প্রতিবেদন আজ জেলা প্রশাসক এর কাছে দাখিল করা হয়েছে। এছাড়া বোরহানউদ্দিনে স্থানীয় এমপি এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নিহত ৪পরিবারের প্রত্যেককে ৫লাখ টাকা করে আর্থিক সহায়তা প্রদান করেছেন।
আজ বেলা সাড়ে ১১টায় ভোলার বোরহানউদ্দিনের সংঘর্ষের ঘটনায় জেলা প্রশাসন থেকে গঠিত তদন্ত প্রতিবেদন জমা দেয়া হয়। কমিটির প্রধান ভোলার স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মাহমুদুর রহমান আজ শনিবার জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিকের কাছে তদন্ত প্রতিবেদন জমা দিয়েছেন।  জেলা প্রশাসক তদন্ত প্রতিবেদন জমা দেয়ার ঘটনা স্বিকার করে বলেন,প্রতিবেদনটি গ্রহন করা হয়েছে। এখন এটি উর্ধতন মহলে প্রেরন করা হবে,এর বাহিরে কিছু বলতে পারবো না।
অপরদিকে ভোলার বোরহানউদ্দিনে সংঘর্ষের ঘটনায় নিহত ৪ জনে প্রত্যেক পরিবারকে নগদ ৫লক্ষ টাকা করে ২০লাখ টাকা সহায়তা দেয়া হয়েছে। আজ শনিবার দুপুরে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল নিহতদের পিতা-মাতার হাতে নগদ অর্থ তুলে দিয়েছেন। ভোলা সদর আসনের এমপি সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ এর পক্ষে তিনি এই আর্থিক অনুদান তুলে দেন। এ উপলক্ষে বোরহানউদ্দিন উপজেলায় তার নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে  জানান।

LEAVE A REPLY