ভোলার চরফ্যাসনে ইসলামী ব্যাংক আরডিএস গ্রাহক সমাবেশ ও মেলা অনুষ্ঠিত

0
40

সোহেব চৌধুরী,ভোলা নিউজ২৪ডটনেট।। “আদর্শ গ্রাম বাংলাদেশের প্রাণ, আদর্শ গ্রাম উন্নয়নে ইসলামী ব্যাংক” এ প্রতিপাদ্যকে সামনে রেখে ভোলার চরফ্যাসন উপজেলায় পল্লী উন্নয়ন বিভাগ, প্রধান কার্যলয় ও বরিশাল জোনের আয়োজনে ইসলামী ব্যাংক আরডিএস গ্রাহক সমাবেশ ও মেলা-২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২ অক্টোবর) বিকেল ৩টায় চরফ্যাসন উপজেলা ব্রোজগোপাল টাউনহলে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মুনিরুল মওলা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব আরডিডি এম জুবায়ের আজম হেলালী। উপজেলা নির্বাহী অফিসার মোঃ রুহুল আমিন, চরফ্যাশন সরকারি কলেজের অধ্যক্ষ কায়সার আহমেদ দুলাল, উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র।

সমাবেশে ইসলামী ব্যাংক চরফ্যাসন উপজেলা শাখার ম্যানেজার আবু সালেহের সভাপতিত্বে ও অফিসার সুয়েজ করিমের সঞ্চালনায় অন্যান্য অতিথীদের মধ্যে আরোও উপস্থিত ছিলেন, চরফ্যাসন সদর থানার অফিসার ইনচার্জ শামসুল আরেফিনসহ চরফ্যাসন ফাতেমা মতিন মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ হোসেন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বাংলাদেশ ইসলামী ব্যাংক এ দেশের জনসাধারণের জন্য কর্মসংস্থানে উদ্যোগী হওয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলাদেশ গড়ার প্রত্যয়কে বাস্তবায়ন করার সহযোগীতায় ইসলামী ব্যাংক কৃষিসহ প্রত্যেক স্তরে বিনিয়োগ করছে। সাড়া দেশে ৬৫লক্ষ কর্মসংস্থানের ব্যবস্থা করেছে বাংলাদেশ ইসলামী ব্যাংক।

এছাড়াও বক্তারা আরোও বলেন, বাংলাদেশের বড়বড় শিল্প কারখানা থেকে শুরু করে ক্ষুদ্র কুটির শিল্পেও সাধারণ জনগনের মাঝে আমরা বিনিয়োগ করেছি শুধু বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে।

সমাবেশে শতশত নারী গ্রাহকের উপস্থিতিতে চরফ্যাসন উপজেলা ইসলামী ব্যাংক শাখার ম্যানেজার আবু সালেহের সমাপণী বক্তব্যের মধ্য দিয়ে শেষ হয়। এসময় অতিথিরা টাউনহল সংলগ্ন মেলার স্টলের বিভিন্ন কুটির শিল্পের তৈরি পণ্যসামগ্রী পরিদর্শণ করেন।

LEAVE A REPLY