দৌলতখান উপজেলায় লেজপাতা তরুন প্রজন্ম’ সংগঠনের কমিটি গঠন গিয়াস উদ্দিন সভাপতি।। সোহেল সম্পাদক

0
89

দৌলতখান প্রতিনিধি ॥ ভোলা দৌলতখানের সামাজিক সংগঠনের “লেজপাতা তরুন প্রজন্ম” এর কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (১০ অক্টোবর) “লেজপাতা তরুন প্রজন্ম” সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ রাকিব পন্ডিতের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভা শেষে সকলের সম্মতিক্রমে মোঃ গিয়াস উদ্দিন হাওলাদারকে সভাপতি, মোঃ সোহেল পন্ডিতকে সাধারণ সম্পাদক, মোঃ আল নোমান মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহসভাপতি মোঃ শহিদ সওদাগর, মোঃ শাহাবুদ্দিন পাটোয়ারী, মোঃ আহসান উল্লাহ শরীফ, আবুল কালাম আচ্চু, সিনিয়র যুগ্ম সম্পাদক সুদর্শন চন্দ্র হাওলাদার, যুগ্ম সম্পাদক মোঃ জহুরুল ইসলাম ফয়েজ, মো বাহার উদ্দিন মাস্টার, কোষাধ্যক্ষ মোঃ আবদুর রহমান পন্ডিত, দপ্তর সম্পাদক মোঃ মামুন মিয়া, ক্রীড়া সম্পাদক মোঃ জামাল পন্ডিত, প্রচার সম্পাদক মোঃ কাওসার, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ আশিকুর সালেহীন, সাহিত্য সম্পাদক মোঃ মেহেদী হাসান, প্রকাশনা সম্পাদক মোঃ আল-মামুন (রাজু)। উপদেষ্টামন্ডলীর সদস্যরা হচ্ছেন, আলহাজ্ব গোলাম মোস্তফা, মোঃ হারুন অর রশিদ মানিক, ইঞ্জিনিয়ার আবদুস সাত্তার, নিখিল চন্দ্র হাওলাদার, মোঃ শাহাবুদ্দিন সেলিম মাস্টার, মোঃ আবুল কালাম আজাদ সহ অন্যান্যরা।
এসময় বক্তার বলেন, ২০১৪ সালে ‘লেজপাতা তরুন প্রজন্ম’ সংগঠনটি পর থেকে আত্মমানবতায় কাজ করে যাচ্ছে। এই কমিটি মাদক, ইভটিজিং, শিশুবিবাহ, সাইবার ক্রাইম প্রতিরোধ সহ সমাজের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে কাজ করছে। এই কমিটি আগামী ২ বছরের জন্য দায়িত্ব পালন করবে বলে তারা জানান।

LEAVE A REPLY