দৌলতখানে ১১ব্যারেল চোরাই তেল উদ্ধার করে থানায় সোপার্দ

0
30

ভোলা নিউজ ২৪ ডটনেট ।। ভোলার দৌলতখান থানার পাশের বাঁধের উপরের একটি গুদাম থেকে ১১ ব্যারেল চোরাই তেল উদ্ধার করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্ব পুলিশ।

আজ সোমবার বিকালে গোপন সংবাদ পেয়ে দৌলতখানের উপজেলা নির্বাহী কর্মকর্তা জীতেন্দ্র কুমার নাথ সংগীয় পুলিশ ফোর্স নিয়ে থানা সংলগ্ন চোরাই তেল ব্যবসায়ী আব্দুল হাকিম এর গুদামে অভিযান চালায়। তালাবদ্ধ গুদামে অভিযান চালিয়ে ১১ব্যারেল চোরাই তেল উদ্ধার করার অভিযোগ রয়েছে। পরে ঐ তেল দৌলতখান থানায় পাঠিয়ে দেয়া হয়। বেশ কয়েক বছর বন্ধ থাকার পর আবার চোরাই তেলের ব্যবসা শুরু হয়েছে। দৌলতখান থানার পাশেই এই চোরাই তেলের ব্যবসা চললেও সবই হয় ম্যানেজ করে। এনিয়ে বহু লেখালেখী হলেও কোন কিছু হয় না। স্থানীয় ক্ষমতাসীনদের মধ্যে চোরাই তেলের ব্যবসা নিয়ে বিরোধ শুরু হলে বিষয়টি আবারো আলোচনায় আসে। তবে স্থানীয়দের অভিযোগ আরো বহু ব্যবসায়ী আছে তাদেরকে ধরছে না পুলিশ। সকল চোরা কারবারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবী এলাকাবাসীর।

এবিষয় দৌলতখান থানার ওসি মো: বজলার রহমান বলেন,উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে আমাদেও পুলিশ গেছে অভিযানে। থানায় ১১ব্যারেল তেল পাঠানো হয়েছে। এখন কি করবেন এবিষয় কোন সিদ্ধান্ত জানানো হয়নি। চোরাই ব্যবসা সম্পর্কে ভালো বলতে পারবো না আমি আজ সোমবার যোগদান করেছি।

LEAVE A REPLY