ভোলা হবে মাদক মুক্ত- সাংবাদিকদের সাথে মতবিনিময়ে পুলিশ সুপার

0
129

রাকিব উদ্দিন অমি,ভোলা নিউজ ২৪ডটনেট।।প্রেসক্লাবের আয়োজনে ভোলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

শনিবার সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সকল সাংবাদিকদের সাথে পরিচয় পর্ব শেষে ভোলার আইন-শৃঙ্খলা নিয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।ভোলার সাংবাদিকরা আইনশৃঙ্খলা রক্ষা,মাদকমুক্ত ভোলা ও যানজট নিরসন কিভাবে করা যাবে সেই দিকনির্দেশনা দেন এবং পুলিশ সুপার এগুলো নিয়ে কাজ করছেন বলে জানান।তিনি বলেন মাদক মুক্ত ভোলা গড়ার লক্ষ্যে আমি কাজ করছি আপনাদের সহযোগিতা আমাদের দরকার ইতিমধ্যে একটি মাদকাসক্ত ও মাদক ব্যাবসায়ীদের একটি তালিকা হয়েছে আশা করছি এ বছরের মধ্যে ভোলার আইনশৃঙ্খলা স্বাভাবিক হয়ে যাবে।

সভায় প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিটিভি ভোলা প্রতিনিধি এম এ তাহের, দৈনিক আজকের ভোলা সম্পাদক মু. শওকাত হোসোন, প্রেসক্লাব সহসভাপতি কামাল উদ্দিন সুলতান, সাংবাদিক মোক্তাদির বিল্লাহ বাচ্চু, প্রেসক্লাবের অর্থ সম্পাদক মোকাম্মেল হক মিলন, নির্বাহী সদস্য জুন্নু রায়হান, জনকণ্ঠ প্রতিনিধি হাসিব রহমান, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ, নির্বাহী সদস্য নাছির লিটন, দপ্তর সম্পাদক এম ছিদ্দিকুল্লাহ, ক্রীড়া সম্পাদক কামরুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক হোসাইন সাদী প্রমূখ।
এসময় ভোলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পুলিশ সুপার সরকার মো. কায়সার ভোলা থেকে সকল অপরাধ দমন করে আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে সকল সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।এবং ভোলার সাংবাদিকদের কাজের প্রশংসা করেন ।

LEAVE A REPLY