সাউন্ডবক্স বাজিয়ে পেট্রোল ঢেলে বৃদ্ধা মাকে পুড়িয়ে হত্যা

0
319

ভোলা নিউজ২৪ডটনেট।।  বগুড়া- বগুড়ার ধুনটে নেশার টাকা না পেয়ে সোহানুর রহমান খোকন মণ্ডল (৩২) নামে এক বখাটে পেট্রল ঢেলে আগুন দিয়ে বৃদ্ধা মা খুকি বেগমকে (৬৫) পুড়িয়ে হত্যা করেছে।
এর আগে রশি দিয়ে মায়ের হাত-পা বেঁধে ঘরের মেঝেতে ফেলে শরীর কম্বল দিয়ে ঢেকে দেয়া হয়। মায়ের আর্তনাদ যাতে বাইরের কেউ শুনতে না পায় সে জন্য ঘরে উচ্চ শব্দে সাউন্ডবক্স বাজানো হয়।
রোববার বিকাল ৫টার দিকে উপজেলার চিকাশী ইউনিয়নের গজারিয়া গ্রামে এ পৈশাচিক ও হৃদয়বিদারক ঘটনা ঘটে। পরে প্রতিবেশীরা বখাটে খোকন মণ্ডলকে আটক করে পিটুনী দেয়ার পর পুলিশে দিয়েছেন।
পুলিশ ও প্রতিবেশি ফিরোজ মাহমুদ হিরা জানান, খোকন গজারিয়া গ্রামের আবদুস সামাদ মন্ডলের ছেলে। তিনি কোনো কাজ-কর্ম করেন না। নেশার টাকার না পেলে বাবা-মাকে নির্যাতন করতেন। রবিবার খোকন তার মায়ের কাছে পাঁচ হাজার টাকা দাবি করেন। টাকা না দেয়ায় তিনি মায়ের ওপর ক্ষুব্ধ হন। পরে বিকেল ৫টার দিকে মা খুকি বেগমের ঘরে ঢুকে তার হাত-পা বাঁধেন খোকন।

এরপর তাকে মেঝেতে ফেলে কম্বল চাপা দিয়ে মোটরসাইকেলের পেট্রোল নিয়ে মায়ের শরীরের আগুন ধরিয়ে দেন। এতে খুকির পুরো শরীর ঝলসে যায়। পরে প্রতিবেশিরা তাকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে পাঠান। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গাবতলী উপজেলার পোড়াদহ গোলাবাড়ি এলাকায় পৌছালে খুকি বেগমের মৃত্যু হয়।
এর আগে জনগণ বখাটে ছেলে খোকনকে আটক করে গণপিটুনী দেন। এরপর তাকে ধুনট থানা পুলিশে দেয়া হয়।
ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বেঙ্গল জানান, খোকন নেশার টাকার জন্য বাবা-মায়ের ওপর নির্যাতন চালাতেন। কয়েকদিন আগে তার স্ত্রী বাবার বাড়ি চলে গেছে। ধারণা করা হচ্ছে, এসব কারণে তিনি ক্ষিপ্ত হয়ে মায়ের শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়েছেন।

LEAVE A REPLY