মাঠে ভারত-পাকিস্তান লড়াই, খোলা বুকে পুনম

0
138

অনলাইন ডেস্ক : মাঠে চলেছে ভারত ও পাকিস্তান ম্যাচ। তার আগে তৈরি পুনম পান্ডেও। ভারতীয় দলকে উৎসাহ দিতে পুনম সবরকম চেষ্টাই করে যাচ্ছেন।
একটি ছবি পুনম শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে যখন তিনি পাকিস্তানের প্রতীক হিসেবে বোরখা পরা একটি ছবি দিয়েছেন, পাশেই রয়েছে অর্ধনগ্ন একটি ছবিও। যেখানে লেখা রয়েছে ভারতের জন্য। মাত্র দুদিন আগেই ভারত-পাক ম্যাচ নিয়ে একটি ভিডিও শেয়ার করেছিলেন তিনি। ভিডিওর পরে এই ছবি নিয়েও নেটজুড়ে চলছে হইচই।

নগ্নতা যৌনতা এই শব্দগুলো মডেল পুনম পান্ডের ক্ষেত্রে বহু পুরোনো। নিজেকে কীভাবে লাইমলাইটের কেন্দ্রে থাকতে হয় পুনম পান্ডে তা ভালো করেই জানেন! কোনও না কোনও ‘কাণ্ড’ ঘটিয়ে তিনি ঠিক খবরে চলে আসেন! সোশাল মিডিয়াতেও ভীষণভাবে অ্যাক্টিভ! তার প্রতি মুহূর্তের আপডেট রেখে চলেছে অগুন্তি ফ্যান! এবার বিশ্বকাপে ভারতীয় টিম নামতেই পোশাক নতুন করে আলোচনার জন্মদিয়েছেন পুনম!

এর আগে গত বছর ১১ জানুয়ারি বৃহস্পতিবার প্রাক্তন ভারতীয় দলের অধিনায়ক রাহুল দ্রাবিড়কে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পুনম যে কাণ্ডটা ঘটিয়েছেন তা বোধহয় স্বপ্নেও কল্পনা করতে পারেননি রাহুল দ্রাবিড় নিজেও।

তবে এখানেই শেষ নয়। রাহুলকে জন্মদিনের শুভেচ্ছা জানানো ছাড়াও পুনম পান্ডে তাঁর ইনস্টাগ্রামে আরও বেশকিছু ছবি পোস্ট করেছেন যা এখন সোশ্যাল মিডিয়ার চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

তবে অবশ্য পুনমের কথা যদি ধরতে হয় তাহলে বলতে হয় তিনি ‘নগ্ন’ নন ‘ভালোবাসার পোশাক’ পরে রয়েছেন। হ্যাঁ গত বুধবার কিছুটা আবছা একটি নগ্ন ছবি পোস্ট করে এমন দাবিই করেছেন পুনম।

LEAVE A REPLY