ভোলায় জাতীয় শোক দিবস পালিত

0
9

আদিল হোসেন তপু,ভোলা নিউজ২৪ডটনেট ॥জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন,শোক র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে ভোলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে বৃহস্পতিবার সকালে ভোলা জেলা আওয়ামীলীগের আয়োজনে আওয়ামীলীগ কার্যলয় থেকে একটি শোক র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়। র‌্যালিতে আওয়ামীলীগের বিভিন্ন সহযোগী সংগঠন নেতৃবৃন্দ এতে অংশ গ্রহন করে। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুল মমিন টুলু,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভোলা সদর উপজেলা চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন ।
এসময় উপস্থিত ছিলেন- পৌর মেয়র মো:মনিরুজ্জামান মনির,জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি দোস্ত মাহামুদ,সহ-সভাপতি হামিদুল হক বাহালুল মোল্লা,যুগ্ন-সম্পাদক জহিরুল ইসলাম নকীব,এনামুল হক আরজু,ভাইস চেয়ারম্যান মো:ইউনুছ,জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মো: শফিকুল ইসলাম,ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আজিজুল ইসলাম প্রমুখ।
এসময় বক্তারা বলেন, ১৫ আগষ্ট ঘাতকেরা ভেবেছিল বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে হত্যা করলেই তাঁর নাম মুছে ফেলা যাবে। তারা বুঝেনি বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। বাংলাদেশ এবং বঙ্গবন্ধুকে কখনো আলাদা করা যাবে না। যতদিন বাংলাদেশ থাকবে ততদিন বঙ্গবন্ধুন জাতীর কাছে স্বরনীয় হয়ে থাকবে। এর আগে সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY