ভোলায় ডেঙ্গু প্রতিরোধে হোমিওপ্যাথিক ঔষধ বিতরন

0
21

ভোলা নিউজ২৪ডটনেট।। ডেঙ্গু প্রতিরোধে ব্যাতিক্রমি কার্যক্রম করেছে ভোলার কাঠালিয়া একে মুসলিম ইউনিষ্টিটিউটের দাতব্য চিকিৎসালয়। সংগঠনটির পক্ষ থেকে ভোলার বিভিন্ন এলাকার প্রায় ১২শত সাধারন মানুষকে বিনামুল্যে ডেঙ্গু প্রতিষোধক হোমিও ঔষধ খাওয়ানো হয়েছে।
বুধবার( ৭ আগষ্ট) থেকে শুক্রবার (৯ আগষ্ট) ৩দিন ব্যাপি এই ডেঙ্গু প্রতিষোধক হোমিও ঔষধ বিতরন কার্যক্রম অনুষ্ঠিত হয়। এসময় তিন দিনের ডোজ দেওয়া হয় । শুক্রবার সমাপতি ডোজ অনুষ্ঠিত হয় ।
কাঠালিয়া একে মুসলিম ইউনিষ্টিটিউটের সভাপতি ও ঢাকাস্ত ভোলা সমিতির সভাপতি গোলাম কিবরিয়া জাহাঙ্গিরে উদ্দ্যেগে এই কার্যক্রম অনুষ্ঠিত হয় ।
ঔষধ বিতরনে কাযক্রমে চরনোয়াবাদ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাকসুদুর রহমান মিলন , ইসলামী ব্যাংক ভোলা শাখার সিনিয়র পিন্সিপাল অফিসার হোসাইন মাহমুদ শামিম , বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গির আলম , আবদুল মালেক সিকদার , মাহমুদুল হাসান,কাঠালিয়া একে মুসলিম ইউনিষ্টিটিউটের সাধারন সম্পাদক মো: ইউসুফ সহ স্থানীয় সুশিল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন ।
ডেঙ্গু প্রতিষোধক হোমিও ঔষধ চিকিৎসা প্রদানের সার্বিক দায়িত্ব পালন করেন ডা: নাজিম উদ্দিন , ডা: রোকেয়া , ডা: জাকিয়া খাতুন , ডা: আমেনা বেগম ।
সার্বিক সহযোগিতা করেন কাঠালিয়া একে মুসলিম ইউনিষ্টিটিউটের সদস্য সাদিয়া, জান্নাত , হৃদয়, রাজিব সিকদার প্রমুখ

LEAVE A REPLY