হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে চিরনিদ্রায় শায়িত এমপি শাওনের বাবা নুরুল ইসলাম

0
228

মো: আফজাল হোসেন,লালমোহন থেকে ফিরে ।। ভোলা-৩ আসনের এমপি ও রিহ্যাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট,কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নূরুন্নবী চৌধুরী শাওনের বাবা বিশিষ্ট শিক্ষানুরাগী নুরুল ইসলাম চৌধুরীর দাফস সম্পন্ন হয়েছে। প্রচন্ড বৃস্টি উপেক্ষা করে জানাযায় অংশ নেয় হাজারো মুসল্লীরা।

আজ ১২ জুলাই শুক্রবার বাদ জুম্মা লালমোহন উপজেলার সরকারী মডেল বালক উচ্চ বিদ্যালয় মাঠে এই নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। বৃষ্টি উপেক্ষা করেই হাজারো মুসল্লীদের ঢল নামে। জানাজার আগে মোবাইল এর মাধ্যমে বক্তব্য দেন,সাবেক শিল্প ও বানিজ্যমন্ত্রী ভোলা-১ আসনের এমপি তোফায়েল আহমেদ। এছাড়া নাজাযায় উপস্থিত হাজারো মুসল্লীদের উদ্দেশ্য দোয়া চান এবং বাবার ভুলত্রুটির জন্য ক্ষমা চেয়ে নেন তারই সুনামধণ্য সন্তান লালমোহন-তজুমদ্দিন বাসীর প্রানের স্পন্দন নূরুন্নবী চৌধুরী শাওন এমপি।

ভোলা-২ আসনের আলী আজম মুকুল এমপি,সাবেক এমপি মেজর (অবঃ) জসিম উদ্দিন,জেলা আওয়ামী সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা,জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু,পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার প্রমুখ বক্তব্য রাখেন। এসময় সকল বক্তা মরহুমের রুহের মাগফেরাত কামনায় সকলের প্রতি দোয়া কামনা করেন।

এমপি নূরুন্নবী চৌধুরী শাওনের বাবা নুরুল ইসলাম চৌধুরীকে উদ্দেশ্য করে বলেন, ভালো মানুষ সব সময় শ্রদ্ধার পাত্র হন। ভালো মানুষের প্রয়োজন আছে। এ সময় বাবার স্মৃতি চারণ করতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। জানাযায় তজুমদ্দিন উপজেলা চেয়ারনম্যান মোশারফ হোসেন দুলাল, লালমোহন উপজেলা চেয়ারম্যন অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, লালমোহন পৌরসভার মেয়র হাজী এমদাদুল ইসলাম তুহিন, লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমি, অতিরিক্ত পুলিশ সুপার রাসেলুর রহমানসহ ভোলা জেলার বিভিন্ন উপজেলা থেকে হাজার হাজার মানুষ অংশগ্রহণ করেন। বৃষ্টির মধ্যেও জানাযায় মানুষের উপস্থিত লোকজনকে ধন্যবাদ জানান এমপি শাওন।

গত বুধবার ভোর ৪টায় ঢাকা ইউনাইটেড হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। বৃহস্পতিবার সকাল ৯টায় ঢাকা মগবাজার মধুবাগ স্কুল মাঠে প্রথম নামাজের জানাযা এবং সাড়ে ১০টায় বায়তুল মোকাররমে দ্বিতীয় নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। পরে লালমোহনের উদ্দেশ্যে নিয়ে আসা হলে আজ শুক্রবার জুমাবাদ তৃতীয় জানাজা শেষে লালমোহন পৌরসভার ১নং ওয়ার্ডে নূরুল ইসলাম চৌধুরী ক্বওমী মাদ্রাসা সংলগ্ন পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

 

LEAVE A REPLY