শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন ভোলা মডেল থানার ছগির মিয়া

0
330

আদিল হোসেন তপু।।  ভোলায়  জেলায় টানা সপ্তমবারের মতো শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্বাচিত হয়ে পুরস্কৃত হয়েছেন ভোলা সদর মডেল থানার অফির্সাস ইনচার্জ  মো: ছগির মিয়া। আজ বৃহস্পতিবার পুলিশ লাইন ড্রীল সেডএ  জেলা পুলিশের মাসিক কল্যান সভায় সদ্য যোগদান কৃত পুলিশ সুপার  সরকার  মোহাম্মদ কায়সার কাজের স্বীকৃতিস্বরূপ সম্মাননা সনদ, ক্রেস্ট     তুলে দেন তার হাতে।

মাদক জব্দ, মামলা নিষ্পত্তি ও সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে বিশেষ ভূমিকা রাখায় ওসি ছগির মিয়া এই সম্মাননা পান।
এর আগে জেলা পুলিশ  এর মাসিক কল্যান সভা অনুষ্ঠিত হয়। সভায় জুন  মাসের বিভিন্ন অর্জন, মামলা,সন্ত্রাস ও জঙ্গিবাদ দূরীকরণ এবং মাদক ও অপরাধ নিয়ন্ত্রণসহ নানা বিষয় নিয়ে আলোচনা করা হয়।

এতে প্রধান অতিথি  হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার  সরকার  মোহাম্মদ কায়সার । এ সময় আরো উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার মীর মো: শাফিন আহমেদ,মো: রাসেলুর রহমান,সিনিয়র সহকারী পুলিশ সুপার (চরফ্যাশন সার্কেল) মো: সাব্বির হোসেন সহ ভোলা জেলার সকল থানার অফিসার ইনচার্জ,পুলিশ লাইন্স এর বিভিন্ন পর্যায়ের  অফিসার ও ফোর্স বৃন্দ উপস্থিত ছিলেন।

ওসি  ছগির মিয়া জানায়,ভোলা  সদর  মডেল থানায় ওসি হিসাবে  যোগদানের পর থেকে পুলিশ সুপার মহোদয় এর নির্দেশে মাদকের বিরুদ্ধে  জিরো টলারেন্স হিসাবে কাজ করে যাচ্ছি।পুলিশ সুপার (এসপি) দিক নির্দেশনায় এবং পূর্ণ সহযোগিতা ও সমর্থনে কৃতিত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ আজ এ পুরস্কার পেয়েছি। তিনি আরো জানান, সন্ত্রাস ও মাদক নিয়ন্ত্রণে তাঁর এ অভিযান অব্যাহত থাকবে। উল্লেখ্য ভোলায়  জেলায় টানা সপ্তমবারের মতো  ও এই নিয়ে অষ্টম বার শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্বাচিত হয়েছেন ওসি ছগির মিয়া।

LEAVE A REPLY