ভোলায় প্রতারক চক্রের ফাঁদ ॥ শয্যায় অপারেশনের কথা বলে ৯০ হাজার টাকা চাওয়া !

0
273

নিউজ ডেক্সঃ ভোলার কারাগারে কারাবন্দী এক কলেজ ছাত্র মৃত্যুশয্যায়, লাইভসার্পোটে রাখা, এক ঘন্টার মধ্যে অপারেশন, এমন উড়ো সংবাদ দিয়ে অপারেশনের জন্য ৯০ হাজার টাকা চাওয়া হয় স্বজনদের কাছে। মঙ্গলবার রাতের এমন সংবাদে তোলপাড় ওই ছাত্রের পরিবারসহ কারাপ্রশাসনে। কারাসুপার,  পুলিশের এক এসআই ও এক ডাক্তারের পরিচয়ে উড়োফোন করা হয় সাজাপ্রাপ্ত কলেজ ছাত্র সুজনের পিতা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোঃ কামাল হোসেনকে।
এ সময় অপারেশনের জন্য ৯০ হাজার টাকা প্রয়োজন । বলা হয় অসুস্থ মোঃ সুজনকে আশংকাজনক অবস্থায় রাতেই বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ভোলা কারাগারের জেলার মাসুদ হাসান জানান, এমন কোন ঘটনা ঘটে নি। ওই কলেজ ছাত্র কারাগারে সুস্থ আছেন। যে কোন প্রতারক টাকা হাতিয়ে নিতে এমন উড়ো ফোন করে। তারা কোন ফোন করেন নি। পরে রাতেই ছাত্রের পিতা মোঃ কামাল হোসেন উড়ো ফোনের নাম্বার উল্লেখ করে পুলিশ সুপারের কাছে অভিযোগ করেন। থানায় জিডি করেন।  তিনি অভিযোগ করেন প্রথমে ভোলা থানার এসআই মুরাদ পরিচয় দিয়ে সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের   ৯ নং ওয়ার্ডের চৌকিদার আলমকে ফোন করে সুজনের মোঃ কামাল হোসেন খবর দিতে বলা হয়। একই সঙ্গে ওই এসআই মুরাদ , ভোলার জেলখানার জেলারের  ভুয়া মোবাইল ফোন নাম্বার  দিয়ে তার সঙ্গে কথা বলতে বলেন সুজনের পিতাকে।
ভোলা থানার ওসি মোঃ ছগির হোসেন মিয়া জানান, তারা ঘটনাটা খতিয়ে দেখছেন। প্রতারক চক্রকে খুজেঁ বেড় করা হবে বলেও জানান। অপরদিকে কামাল হোসেন অভিযোগ করেন, তার ছেলেকে মিথ্যা অভিযোগ দিয়ে ভ্রাম্যমান আদালতের কাছে ধরিয়ে দেয়া হয়। একটি চক্র এর পেছনে রয়েছে বলেও তিনি দাবি করেন।

LEAVE A REPLY