শিক্ষা বিস্তার অবদানে এ্যাওয়ার্ড পেলেন অধ্যক্ষ টিপু সুলতান

0
31

স্টাফ রিপোর্টার॥ শিক্ষা বিস্তারে বিশেষ অবদান রাখায় ডক্টর মুহাম্মদ শহিদুল্লাহ এ্যাওয়ার্ড পেলেন উত্তর ভোলার অন্যতম নারী শিক্ষাপিঠ হালিমা খাতুন গার্লস স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ টিপু সুলতান। বাংলাদেশ শিশু কল্যান পরিষদের মিলনায়তনে শুক্রবার (২৮ জুন) সকালে বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত জ্ঞানতাপষ ড. মুহাম্মদ শহিদুল্লাহ গোল্ডেন এ্যাওয়ার্ড-২০১৯ ও সনদ তুলে দিয়েছেন অনুষ্ঠানের প্রধান অতিথি সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতি ছিদ্দিকুর রহমান মিঞা।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক নির্বাচন কমিশন সচিব জকরিয়া। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ আতা উল্লাহ খাঁন। এদিকে এই গুরুত্বপূর্ণ সনদ পাওয়ায় অধ্যক্ষ টিপু সুলতানকে জেলা শিক্ষক নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক সংগঠন ও ব্যক্তিবর্গ অভিনন্দন জানিয়েছেন।

অধ্যক্ষ টিপু সুলতান বলেন, এই সম্মাননা শুধু আমার একার নয়। এটা স্কুলের শিক্ষক, ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষার্থীদের। তাদের সর্বাত্মক সহযোগীতায় আমি নিরলসভাবে কাজ করে গেছি। আমি এই এ্যাওয়ার্ড স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীদেরকে উৎসর্গ করলাম।

LEAVE A REPLY