বিভাগীয় জলবায়ু পরিবর্তন বিষয়ক কর্মশালায় যোগ দিলো ভোলার ৮ সদস্য 

0
186
স্টাফ রিপোর্টার ।। ইয়ুথ পাওয়ার ইন বাংলাদেশ সংগঠনের পক্ষ থেকে বরিশাল বিভাগীয় পর্যায়ের ইউনিসেফ আয়োজিত জেলা পর্যায়ের যুবদের সাথে জলবায়ু ন্যায় বিচার বিষয়ক কর্মশালায় অংশগ্রহন করে ভোলার ৮ সদস্য।
আজ ১৩ মে ( সোমবার) সকালে কর্মশালায় অংশগ্রহন কারার উদ্দ্যেশ্যে ৮ সদস্যর একটি টিম সংগঠন প্রধান আদিল হোসেন তপুর নেতৃত্বে বরিশালের উদ্দ্যেশ্যে ভোলা ত্যাগ করে। ভোলা থেকে যোগ দেওয়া সদস্যরা হলেন ইয়ুথ পাওয়ার ইন বাংলাদেশ সংগঠনের সংগঠন প্রধান আদিল হোসেন তপু,সদস্য সাদ্দাম হোসেন,আফছানা মিমি এ্যানি,সানজিদা হোসেন এশা, সাদিয়া আলম লিমা ,সুমাইয়া আক্তার মিম, ইমতিয়াজুর রহমান, আবদুল্লাহ আল নোমান। বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয়ের আয়োজনে ও  ইউনিসফের সহায়তায় কারিতাস বাংলাদেশর ট্রেনিং হলে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। 
কর্মশালায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বরিশাল বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলো বরিশাল বিভাগীয় পরিবেশ অধিদপ্তরের পরিচালক মো: আবদুল হালিম, বরিশাল বিভাগের ইউনিসেফ চিফ তৌফিক আহমেদ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বরিশাল বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার আবদুস সালাম। 
 
দিনব্যাপী এ কর্মশালায় জলবায়ু পরিবর্তন ও বাংলাদেশের উপর এর প্রভাব ও সমাধান সম্পর্কে যুবদের প্রশিক্ষন দেওয়া হয়।  

LEAVE A REPLY