বোরহানউদ্দিনে ইয়াবা ব্যাবসায়ীর বিরুদ্ধে ফেইসবুকে স্ট্যাটাস দেয়ায় সাংবাদিক এর উপর হামলা

0
16
dav

হোসেন তপু,ভোলা নিউজ২৪ডটনেট॥ ভোলার বোরহানউদ্দিনে ইয়াব ব্যাবসায়ীর গড ফাদার জাকির মেম্বার এর বিরুদ্ধে ফেইসবুকে স্ট্যাটাস দেয়ায় দৈনিক দিগন্ত পত্রিকার ভোলা দক্ষিন ও স্বাধীন সংবাদ এর লালমোহন প্রতিনিধি সাংবাদিক মাসুদ রানার উপরে সন্ত্রীস মামলা হয়েছে।

গত ৭ ই মে বিকালে বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে এলাকার চিহ্নিত মাদক ব্যাবসায়ী জাকির এর নেত্বেতে একদল মাদক ব্যবসায়ী হামলা করে গুরতর আহত করে। পরে আহত মাসুদ রানা কে স্থানীয়রা উদ্ধার করে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় মাসুদ রানা ২ জনকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ করেছেন। তবে পুলিশ এখন পর্যন্ত কোন আসামি গ্রেফতার করেনি।
অভিযোগ সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকালে সাংবাদিক মাসুদ রানা রাস্তা দিয়ে সংবাদ সংগ্রহ করতে তার নিজ গ্রামে যাওয়ার পথে চিহ্নিত মাদক ব্যবসায়ী মাদক মামলার আসামী জাকির মেম্বার ও দ্বীন ইসলাম মেম্বার সহ অজ্ঞাত ৩/৪ জন সংঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা করে এবং এলোপাতারী পিটিয়ে মারাত্মক আহত করে।
এসময় আহত সাংবাদিকের আত্মচিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে উদ্ধার করে বোরহানউদ্দিন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ঘটনা জানাজানি হলে সাংবাদিকের বিভিন্ন সংগঠন হামলার ঘটনার নিন্দা জানান এবং অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার জন্য আইনশৃংঙ্খলা বাহিনীর প্রতি দাবি জানিয়েছেন। বর্তমানে মাসুদ রানা উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

LEAVE A REPLY