১৫ মে দেশে ফিরছেন ওবায়দুল কাদের

0
113

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আগামী ১৫ মে দেশে ফিরবেন। ওই দিন স্থানীয় সময় বিকাল ৩টা ৪০ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ঢাকার উদ্দেশে রওনা হবেন তিনি। সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের সঙ্গে অবস্থানরত ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম হাজারী শনিবার  এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেছেন, স্যার (ওবায়দুল কাদের) এখন সুস্থ। বর্তমানে তিনি স্বাভাবিক হাঁটাচলা করতে পারছেন। তিনি ব্যায়ামও করছেন। ডাক্তারের পরামর্শেই তিনি এখন দেশে ফিরবেন। একই কথা বলেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের উপ-প্রধান তথ্য কর্মকর্তা মো. আবু নাছের। তিনি যুগান্তরকে জানান, মঙ্গল অথবা বুধবার আসার কথা রয়েছে। তিনি এখন সম্পূর্ণ সুস্থ। এদিকে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ সূত্রে জানা গেছে, আগামী ২৫ মে দ্বিতীয় মেঘনা ও গোমতী সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওবায়দুল কাদের ওই অনুষ্ঠানে যোগ দেবেন- এমনটাই আশা করা হচ্ছে। এছাড়া মন্ত্রণালয়ে ওবায়দুল কাদেরের কক্ষও পরিষ্কার-পরিচ্ছন্ন করা হয়েছে।

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে ওবায়দুল কাদের ৫ এপ্রিল ছাড়পত্র পান। তবে ওই হাসপাতালের কাছেই ভাড়া বাসায় থাকছেন তিনি। ২০ মার্চ ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি হয়। এর আগে ৩ মার্চ ভোরে ঢাকায় নিজ বাসায় শ্বাসকষ্ট শুরু হলে ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়।

ভারতের স্বনামধন্য হৃদরোগ সার্জন দেবী শেঠির পরামর্শে ৪ মার্চ এয়ার অ্যাম্বুলেন্সে করে ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

LEAVE A REPLY