রাফি হত্যা প্রসংঙ্গে তোফায়েল: অপরাধী যেই হোক তাদের মৃর্ত্যুদন্ড কার্যকর করা হবে

0
279

মো: আফজাল হোসেন ॥ সাবেক মন্ত্রী আওয়ামী লীগের উপদেস্টা মন্ডলীর সদস্য তোফায়েল আহমেদ এমপি ফেনির সোনাগাছির রাফি’র প্রসংঙ্গ উলে¬খ করে বলেন,বর্তমানে সামাজিক অবক্ষয় হয়েছে। অপরাধী যে হোক তাকে বিচারের আওতায় এনে সবোর্চ্চ মৃর্ত্যুদন্ড আমরা কার্যকর করবো। যেমন স্বাধীনতা বিরোধী ও মানববতা বিরোধীদের বিচার হয়েছে।

আজ বেলা ১২টায় ভোলা সদর উপজেলার ইলিশা বাগারহাওলা নিজাম-হাসিনা মাধ্যমিক বিদ্যালয় মাঠে সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত নেতাকর্মীদের সাথে মতবিনিময় সমাবেশে প্রধন অতিথির বক্তব্যে তোফায়েল এসব কথা বলেন। তিনি আরো বলেন,রাস্তাঘাট দিয়ে মেয়েরা স্কুলে গেলে তাদেরকে যৌন হয়রানী করার চেস্টা করে। রাফিও চেস্টা করেছিলো তার সম্ভম রক্ষার। ওরা তাকে আগুনে পুড়িয়েছে। তারা খুব ক্ষমতাশালী,কিন্তু প্রধানমন্ত্রী হুকুম দিয়েছে,যতই ক্ষমতাশালী হোক তাদেরকে বিচারের আওতায় আনতে হবে। তিনি ভোলার কথা উলে¬খ করে বলেন,এটা ভোলাতে নাই,যদি এটা হয়,যে এই অন্যায় কাজ করবে তার বিরুদ্ধে আপনারা ব্যবস্থা নিবেন। ডাকাতদের যেভাবে গণপিটুনি দেয়,আপনাদের সেই কাজ করতে হবে। আমি সরকার ও আইন মন্ত্রীকে বলবো,এমন আইন করার জন্য যাতে দ্রুত বিচার হয়ে এই অপরাধীর সাজা হয়।

এছাড়া তিনি আরো বলেন,আমি এমপি হয়েছি নিজের জন্য নয়,আপনাদের সেবা করার জন্য। আমার প্রায় সকল ইচ্ছা পুরন হয়েছে এখন শুধু ভোলা-বরিশাল ব্রীজ ইনশাআল্লাহ করবোই। অসুস্থ্য থাকার কারনে দলের মহাসচিব ও সেতু মন্ত্রী সিঙ্গাপুর থাকায় দেরি হচ্ছে,তিনি দেশে ফিরে আসলেই আশা করি কাজ শুরু হবে। এছাড়া তোফায়েল আহমেদ স্থানীয় উপস্থিত নেতাকর্মীদের সাথে সরাসরি কথা শুনে তাৎক্ষনিক ব্যবস্থা নেন। একই সাথে তিনি বলেন,আমাদের দলে কোন সন্ত্রাসী,মাদকসেবী, বিক্রেতাদের কারো স্থান নেই। নদী ভাঙ্গন,নতুন রাস্তাসহ নানাবিধ কাজের বিষয় তাৎক্ষনিক আশ্বাস দিয়ে কাজ শুরু করার নির্দেশ প্রদান করেন।

ভোলা সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোশারেফর হোসেন এর সভাপতিত্বের সমাবেশে আরো বক্তব্য রাখেন,জেলা আওয়ামী লীগ সাধারন স¤পাদক আব্দুল মমিন টুলু,যুগ্ন-সাধারন স¤পাদক জহিরুল ইসলাম নকিব,সাংগঠনিক স¤পাদক মইনুল হোসেন বিপ¬ব প্রমুখ। সমাবেশে রাজাপুর ও ইলিশা ইউনিয়ন থেকে শত শত নেতাকর্মীরা অংশ গ্রহন করেন।

এদিকে এর আগে মোফায়েল আহমেদ এমপি স্বাস্থ্যসেবা দিবস এর সমাপনি অনুষ্ঠানে ভোলা সদর হাসপাতালে অংশ নেন। সেখাও তিনি প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যসেবার বিভিন্ন উন্নয়নের দিগ তুলে ধরেন। বলেন,আমরাই স্বাস্থ্যসেবার উন্নয়ন করি।

LEAVE A REPLY