ভোলায় কৃষক লীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0
143

স্টাফ রিপোর্টাার,ভোলা নিউজ২৪ডটনেট ।। “সুখী কৃষক সুখী দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ এই স্লোগান কে সামনে রেখে ভোলায় বাংলাদেশ কৃষক লীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। ১৯ এপ্রিল শুক্রবার  সন্ধ্যায়  জেলা আওয়ামী লীগের কার্যালয়ে কেক কাটা ও আলোচনা সভায় সকল নেতাকর্মীদের উপস্থিতিতে এই প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

ভোলা জেলা কৃষক লীগ এর সভাপতি আল-মামুন আর রশিদ এর সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক  ও জেলা পরিষদ এর চেয়ারম্যান আবদুল মমিন টুলু, গেষ্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি  ও ভোলা উপজেলা পরিষদ এর চেয়ারম্যান মোশারেফ হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামীলীগ যুগ্ন সাধারন সম্পাদক ও কাচিয়া ইউনিয়ন এর চেয়ারম্যান জহুরুল ইসলাম নকিব।

এসময় আরো উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামীলীগ এর যুগ্ন সাধারণ সম্পাদক  এনামুল হক আরজু, ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম, ভোলা জেলা আওয়ামীলীগ এর সহ-ভাপতি মজিবুর রহমান মজিব, ভোলা জেলা কৃষক লীগ এর সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, ভোলা সদর উপজেলা কৃষকলীগ এর সভাপতি মনোয়ার হোসেন, ভোলা সদর উপজেলা কৃষকলীগ এর সাধারণ সম্পাদক মোঃ হারুন, পৌরকৃষক লীগ এর সাধারণ সম্পাদক মোঃ হাসান সিকদার, ভোলা জেলা কৃষকলীগ এর সাংগঠনিক সম্পাদক আবদুল রহমান বাবলু সহ জেলা, উপজেলা, পৌর, ইউনিয়ন, ওর্য়াড এর সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY