ভোলায় স্বাধীনতা দিবস কাবাডি প্রতিযোগিতায় লালমোহন উপজেলা চ্যাম্পিয়ান

0
79

স্টাফ রিপোর্টার,ভোলা নিউজ২৪ডটনেট। ।   ভোলায় স্বাধীনতা ও জাতীয় দিবস জেলা পর্যায়ে কাবাডি প্রতিযোগিতা-২০১৯ এর ফাইনাল খেলায় লালমোহন উপজেলা চ্যাম্পিয়ান ও ভোলা সদর উপজেলা রানার্স আপ হয়েছে।

শুক্রবার (৫এপ্রিল) বিকেলে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এ খেলার সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
ভোলার অতিরিক্তি পুলিশ সুপার (প্রশাসন) মীর মো. সাফিন মাহমুদের সভাপতিত্বে-সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান অতিথি জেলা পুলিশ সুপার মো. মোকতার হোসেন, বিশেষ অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মৃধা মোজাইদুলহক, অতিরিক্ত জেলা পুলিশ সুপার মো. আব্দুল্লাহ আল মামুন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়ারুল আলম লিটন, সদর সার্কেল সাব্বির হোসেন প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে জেলা পুলিশ সুপার মো. মোকতার হোসেন বলেন, খেলা-ধুলায় শরীর স্বাস্থ্য এবং মন-মানষিকতা ভাল থাকে। মাদকমুক্ত সমাজ গড়তে হলে খেলা-ধুলার বিকল্প কিছুই নেই। লেখা পড়ার পাশাপাশি খেলা-ধুলায় অংশ নিতে হবে। তরুণ ও যুব সমাজ খেলা-ধুলার দিকে তাবিত হলে জেলা পুলিশের সার্বিক সহযোগিতা থাকবে। এক সময়ে প্রতিটা গ্রামে গ্রামে কাবাডি খেলা, হা ডু ডু খেলা, ফুটবল, ক্রিকেটসহ নানা ধরনের খেলা ধুলা হতো কিন্তু সেগুলো এখন আর দেখা যাচ্ছে না। আমরা চাই তরুণ ও যুব সমাজ আবারো সেই খেলা ধুলায় মনোযোগি হবে। ভোলা জেলা হবে একটি মুক্ত জেলা, এ জেলায় কোন মাদকের আস্তানা থাকবে না। যেখানে মাদক সেখানেই জেলা পুলিশের অভিযান। মাদক ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসলে ভোলার এসপির সহযোগিতা পাবে।
ফাইনাল খেলায় ৫২ পয়েন্ট পেয়ে লালমোহন উপজেলা দল চ্যাম্পিয়ান হয় এবং ভোলা সদর উপজেলা দলটি ২৭ পয়েন্ট পেয়ে র‌্যানার্স-আপ হয়েছে।

LEAVE A REPLY