ভিপি তছির আহমেদ স্মৃতি গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টে খন্দকার স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন

0
274

এম মইনুল এহসান,ভোলা নিউজ২৪ডটনেট  ॥
ভোলা সরকারী কলেজের সাবেক ভিপি ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মরহুম তছির আহমদ স্মরনে “ তছির আহমেদ স্মৃতি গোল্ডকাপ ক্রিকেট টুনার্মেন্ট” এর ফাইনাল অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার বিকেলে আলিনগর ২নং ওয়র্ডের হাইব্রিড মাঠে অনুষ্ঠিত তছির আহমদ স্মৃতি গোল্ডকাপ ক্রিকেট ট্রুনার্মেন্ট এর ফাইনালে ২৩ রানে দুলাল স্পোর্টিং ক্লাব কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে খন্দকার স্পোর্টিং ক্লাব। প্রথমে টসে জিতে ব্যাটিং করতে নেমে ১০ ওভারে ৮৯ রান করে আলীনগর ৫ নং ওয়ার্ডের খন্দকার স্পোর্টিং ক্লাব। জবাবে দুলাল স্পোর্টিং ক্লাব ১০ ওভার খেলে ৬৬ রান করতে সক্ষম হয় ।
ফইনাল ম্যাচে ৪০ রান করে ম্যান অফ দ্যা ম্যাচ লাভ করে খন্দকার স্পোর্টিং ক্লাবের রাশেদ। ৫ ম্যাচে সর্বোচ্চ রান করে ম্যান অফ দি সিরিজ লাভ করে দুলাল স্পোর্টিং ক্লাবের খেলোয়ার তামিম হোসেন।
খেলা শেষে প্রধান অতিথি হিসেবে চ্যাম্পিয়ান ও রানার্সআপ দলের খেলোয়ারদের হাতে পুরষ্কার তুলে দেন ভোলা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ভোলা সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও ভিপি তছির আহমদ গোল্ডকাপের প্রধান পৃষ্ঠপোষক আলহাজ্ব মো: ইউনুস।
আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: বশির আহমদের সভাপতিত্বে এসময় জেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি মনসুর আলম নাগর , ব্যবসায়ি মনিরুল হক , আলীনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আফসার উদ্দিন বাবুল , যুগ্ম সম্পাদক ও ইউপি মেম্বার মো: খোকন ব্যাপারি, ক্রিয়া সম্পাদক ও সাবেক মেম্বার কামালউদ্দিন ,ইউপি মেম্বর নুরনবী প্রমুখ উপস্থিত ছিলেন।
খেলা পরিচালনার সার্বিক দায়িত্ব পালন করেন জিয়া উদ্দিন জিতু, বিল্লাল পাটোয়ারি, জাবেদ ও ইসরাফিল ইফাত । গত জানুয়ারী মাসে এই টুর্নামেন্ট শুরু হয় । খেলায় আলীনগরের বিভিন্ন ওয়ার্ডের ১০টি টিম অংশ গ্রহন করে ।

 

LEAVE A REPLY